বুধবার, ৫ আগস্ট, ২০২০

হিন্দুরা

হিন্দুরা

5 আগস্ট, 2019
সবাই এর সাথে শেয়ার করা হয়েছে
সবাই
🏹🏹🏹🏹🏹🏹🏹🏹🕉🕉🕉🕉🕉🕉🕉🕉🚩🚩🚩🚩🚩🚩🚩🚩

👉যে সকল হিন্দুরা ভাবেন যে হিন্দুধর্ম আদি অনন্ত কাল থেকে বিরাজমান আছে ও ভবিষ্যতেও থাকবে এবং হিন্দু ধর্মকে কেউ আঘাত ও ধ্বংস করতে পারবেনা 💪
👉আমি মনে করি তারা এক একটি আস্ত গোবেট ও মহামূর্খ ।✍
👉কখনো ভেবেছেন আফগানিস্থানের হিন্দুরা কোথায় গেল ✍
👉কাবুল ' শহর টা শ্রীরামের পুত্র কুশ বানিয়েছিলেন , আজ সেখানে একটা মন্দির পর্যন্ত নেই ✍
👉গান্ধার ' যার বিবরণ মহাভারতে পাওয়া যায় । যেখানকার রাণী ছিলেন গান্ধারী আজ সেই স্থানের নাম কান্দাহার এবং সেখানে আজ আর কোন হিন্দু বেঁচে নেই ✍
👉 কম্বোডিয়া' যেখানের রাজা ছিলিন সূর্য্যদেব বর্মন যিনি পৃথিবীর সবথেকে বড় মন্দির ' আঙ্কোরভাট ' নির্মাণ করিয়েছিলেন । আজ সেখানেও কোন হিন্দু নেই ✍
👉বালিদ্বীপে ' ২০ বছর পূর্বেও ৯০% হিন্দুর দেখা পাওয়া যেত । আর আজ সেখানে মাত্র ২০%  হিন্দু অবশিষ্ট রয়েছে ✍
👉কাশ্মীরে ২০ বছর পূর্বেও ৫০% হিন্দু ছিল আর আজ মাত্র ৩% থেকে ৪% ✍
👉কেরলে মাত্র দশ বছর পূর্বেও ৬০% হিন্দুছিল এখন মাত্র ২০% ✍
👉নর্থ ইস্ট রাজ্যগুলিতেও আজ ভয়ংকর হারে হিন্দু জনসংখ্যা কমে আসছে এদের মধ্যে আমাদের পশ্চিমবাংলাও আছে ✍
👉প্রতিবেশি রাষ্ট্রের লাগাতার অনুপ্রবেশ বাংলাদেশ সীমান্তবর্তী ভারতের সবকটি রাজ্যের জনবিন্যাস বদলে দিয়েছে ✍
👉১৫৬৯ সাল পর্যন্ত ইরানের পূর্বনাম ছিল পারস্য যেখানে একটিও মুসলিম বসতি ছিলনা , শুধুমাত্র পারসিকরাই থাকতেন !✍
👉যখন পারস্যের উপর মুসলিমরা আক্রমণ চালাতো তখন পারস্যের বয়স্ক ব্যক্তিরা তাদের তরুণ যুবকদের বলতেন
🗣 আমাদের কেউ হারাতে পারবেনা কেউ ধ্বংস করতে পারবেনা💪
👉কিন্তু ধীরে ধীরে পারস্য ইরাণে পরিণত হল পারসিকদের লুঠ করা হল,  তাদের নারীরা হল গণিমতের মাল পুরুষদের নৃশংসভাবে খুন করা হল অবশিষ্টদের ধর্মান্তরিত করা হল ✍
👉অল্পসংখ্যক কিছু বেঁচে যাওয়া পারস্যের অধিবাসী যারা নৌকাযাত্রা করে ভারতে পালিয়ে এসেছিল তাদেরই হাতেগোনা কিছুজনের আজ গুজরাতে দেখতে পাওয়া যায় ।✍
👉সদা সর্বদা শান্তিচাই শান্তিচাই করে শান্তির ভিক্ষাকরা হিন্দুদের এবার ভাববার সময় এসেছে । কারণ নিকট ভবিষ্যতে সমগ্র হিন্দু জনজাতি চরম সংকটের সম্মুখীন হতে চলেছে 🙏 এই সংকট অস্তিত্বের সংকট
👉সমগ্র বিশ্বে খ্রীষ্টান ধর্ম অধ্যুষিত দেশ হল ৮০ টি আর ইসলামিক দেশ হল ৫৬টি
👉কিন্তু একটিও হিন্দু রাষ্ট্র নেই । হিন্দু সংখ্যগরিষ্ট দুটি দেশ আছে একটি হল
আমাদের মাতৃভূমি ভারত অপরটি হল ভারতের প্রতিবেশি নেপাল ✍
👉এটাআমাদের দূর্ভাগ্য যে এই দুটি দেশই বর্তমানে ধর্মনিরপেক্ষতার আঁচলে মুখ লুকিয়ে আছে✍
👉হিন্দু ঐক্যতার পথে এটাও একটা অন্তঃরায়ের কারণ কিন্তু বর্তমানে ভারতেও হিন্দুরাও আজ নিরাপদে নেই ✍
👉 চলুন একটা সমীক্ষা করি আর তার ফলাফল দেখি কি হয় -
দশজন হিন্দুকে প্রশ্ন করুন সে কোন জাতির ? আমি নিশ্চিত এই উত্তরগুলি আসবে ✍
🗣আমি ব্রাহ্মণ
🗣আমি কায়স্হ
🗣আমি সদগোগ
🗣আমি মাহিষ্য
🗣আমি তিলি
🗣আমি কলু
🗣আমি বৈরাগী
🗣আমি মুচি
🗣আমি বাগদি
🗣আমি ডোম
........ইত্যাদি ইত্যাদি আরও নানান জাতি আর কি ✍
👉কিন্তু এই প্রশ্নটাই দশজন মুসলিমকে করুন - দেখবেন তারা সকলে একবাক্যে এক কথায় একটিই উত্তর দেবে যে তারা -
🗣মুসলিম ।
ঐক্যতার প্রশ্নে আমরা যে কতটা বিভাজিত তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখেনা ✍

Jato paro share koro

🙏🙏🙏🙏🙏🙏🙏🙏🚩🚩Jay Sri Ram 🚩🚩

🕉🕉Jay Hindu 🕉🕉

Shared by Pranab Kumar Kundu
Pranab Kumar Kundu


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন