রবিবার, ২৩ আগস্ট, ২০২০

👉 আমরা ভুলিনি

 👉 আমরা ভুলিনি

👉 আমরা ভুলিনি, হজ্জ নিয়ে কটুক্তির দায়ে মুক্তিযোদ্ধা ও সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী জেলে গেছেন এবং তার মন্ত্রীত্ব হারিয়েছেন।
👉 আমরা ভুলিনি, নারায়ণগঞ্জের সেই শিক্ষক শ্যামল কান্তি ভক্তের কথা। ইসলাম ধর্মকে কটুক্তির দায়ে যাকে মারধোর করেছিল তারই স্কুলের ছাত্ররা। পরে এমপি সেলিম ওসমান প্রকাশ্যে তাকে কান ধরে উঠবস করিয়েছিল।
👉 আমরা ভুলিনি, ইসলাম ধর্মকে কটুক্তির দায়ে দাউদ হায়দার ও তসলিমা নাসরিনের মত লেখক বুদ্ধিজীবীদের দেশছাড়া করার কথা।
👉 আমরা ভুলিনি, ইসলাম ধর্মকে কটুক্তির দায়ে হুমায়ূন আজাদ, অভিজিৎ রায় সহ বহু লেখক ও ব্লগারদের হত্যা করার ঘটনাগুলো।
👉 আমরা ভুলিনি, নবি তথা ইসলাম ধর্মকে কটুক্তির মিথ্যা অভিযোগ তুলে রামু, নাসিরনগর, সাঁথিয়ার মত শতশত হিন্দুগ্রাম ও মন্দির ধ্বংসের কথা।
👉 আমরা ভুলিনি, ইসলাম ধর্মকে কটুক্তির মিথ্যা অভিযোগে থানায় বন্দী শতশত হিন্দু যুবকদের কথা।
👉 আমরা ভুলিনি, ভারতের কমলেশ তেওয়ারির কথা। যাকে নবিকে অবমাননার অভিযোগে রাস্তায় প্রকাশ্যে গুলি করে হত্যা করেছিল ভারতীয় উগ্রপন্থী মুসলমানরা।
👉 আমরা ভুলিনি, সম্প্রতি নবি অবমাননার নামে ভারতের বেঙ্গালুরু শহরে মুসলমানদের ধ্বংসযজ্ঞ চালানোর ঘটনা।
জাফরুল্লাহ চৌধুরী কী এতই ক্ষমতাবান যে একের পর এক হিন্দুধর্মের উপর আঘাত করবে কিন্তু তাকে আইনের আওতায় আনা যাবে না? নাকি ধর্মীয় অনুভূতি শুধুমাত্র মুসলিমদের একার সম্পত্তি? হিন্দুদের কোনো অনুভূতি থাকতে নেই? ইসলাম ধর্মকে নিয়ে কটুক্তি করলে পাকিস্তান, ভারত, বাংলাদেশ যেকোনো দেশেই হোক তার বিচার হয়, তবে হিন্দুধর্মের অবমাননা করলে তার বিচার হবে না কেন?
আর কত ঘুমাবে বাঙালী হিন্দু? এখনো কী সময় হয়নি জেগে ওঠার? হিন্দুবিদ্বেষী কুলাঙ্গার জাফরুল্লাহ'র শাস্তির দাবিতে সবাই গর্জে উঠুন।
আর হ্যাষ ট্যাগ দিয়ে লিখুন,
 
শেয়ার করেছেন :- প্রণব কুমার কুণ্ডু
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
প্রণব কুমার কুণ্ডু

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন